adimage

২০ অক্টোবর ২০১৮
বিকাল ০৬:৩৩, শনিবার

ইরফান খানের অসুস্থতা নিয়ে ফের গুজব

আপডেট  03:11 AM, মার্চ ২৫ ২০১৮   Posted in : বিনোদন    

ইরফানখানেরঅসুস্থতানিয়েফেরগুজব

বিনোদন ডেস্ক, ২৫ মার্চ : বলিউড অভিনেতা ইরফান খানের অসুস্থতা নিয়ে গুজবের শেষ নেই। ক্যানসার, ব্রেন টিউমার'র মতো নানা জটিল রোগের একের পর এক খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ পাচ্ছে। যদিও ইরফান খান ইতিমধ্যে টুইট করে সবার কনফিউশন মিটিয়েও দিয়েছেন।

জানা যায়, নিউরোএন্ডোক্রাইন টিউমারের আক্রান্ত ইরফান খান বেশ ক'দিন হল কঠোর চিকিৎসার মধ্যে দিয়ে যাচ্ছেন। হঠাৎ গুজব ছড়াতে শুরু করে যে তিনি নাকি ডাক্তার বৈদ্য বলেন্দু প্রকাশের কাছে আয়ুর্বেদিক চিকিৎসার করাচ্ছেন। তবে ইরফান খানের মুখপাত্র মিডিয়াকে স্পষ্ট করে জানিয়ে দিলেন, আয়ুর্বেদিক ট্রিটমেন্টের খবর একেবারেই মিথ্যে। সেই মুখপাত্র আরও জানান, ইরফান খান বৈদ্য বলেন্দু প্রকাশের সঙ্গে কোন পরামর্শই করেননি।

তিনি সকলের কাছে অনুরোধ করে বলেন, ইরফানের ব্যক্তিগত জীবনকে সম্মান করা হোক। কোন সমাধান সূত্রে আসার আগেই যেন ইরফানের বক্তব্যের জন্য সবাই একটু প্রতীক্ষা করে। নিজের প্রচার ও লাভের জন্য কারোর অসুস্থতার সুযোগ নেওয়া অত্যন্ত লজ্জাজনক। ইরফান খান নিজের অসুস্থতা, সমস্যার কথা বেশ খোলাখুলি জানান টুইটারে। কিছুদিন আগে চিকিৎসার জন্য বিদেশে পাড়ি দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

তাছাড়া, ইরফানের অসুস্থতা নিয়ে সম্প্রতি তার স্ত্রী সুতপা শিকদারও মুখ খুলেন। সোশ্যাল সাইটে এক বিবৃতিতে সুতপা লেখেন, আমার প্রিয় বন্ধু এবং জীবন সঙ্গী একজন যোদ্ধা। যিনি জীবনের সমস্ত প্রতিবন্ধকতাকে সুন্দর ভাবে সাহসের সঙ্গে পার করে এসেছেন। আপনাদের সকলের কাছে আমার বিনম্র অনুরোধ, সকলে তার মঙ্গলকামনা করুন।

তবে অভিনেতা ইরফান খানের ঠিক কী হয়েছে, একথা খোলসা করে বলেননি তার স্ত্রী সুতপা।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul