adimage

২০ অক্টোবর ২০১৮
বিকাল ০৬:৪৬, শনিবার

‘কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না’

আপডেট  11:10 AM, মার্চ ২৪ ২০১৮   Posted in : রাজনীতি    

‘কারোক্ষমতায়যাওয়ারসিঁড়িহবোনা’

ঢাকা, ২৪ মার্চ : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, জাতীয় পার্টির ইতিহাস উন্নয়নের ইতিহাস। জাতীয় পার্টির ইতিহাস জনগণের ভাগ্য পরিবর্তনের ইতিহাস। জনগণ শান্তি চায়। জাতীয় পার্টি ক্ষমতায় থাকার সময় দেশের মানুষ অনেক খুশি ছিল। এখন আমরা মনে করি- আজকের এই সমাবেশ দেখে, জাতীয় পার্টির শক্তি দেখে- মনে হচ্ছে আগামীতে আমরা আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবো না। জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য আমরা ক্ষমতায় যাব এবং জনগণের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে কাজ করব।

আজ শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত ইসলামী জোটের সমাবেশে এসব কথা বলেন তিনি। এসময় রওশন এরশাদ আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করে গিয়েছিলেন। কিন্তু স্বাধীনতার স্বাদ হুসেইন মুহম্মদ এরশাদ জনগণকে বুঝিয়েছেন। তিনি বলেছিলেন গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে। তিনি শিক্ষা, স্বাস্থ্য থেকে শুরু করে প্রত্যেকটি জায়গায় পরিবর্তন এনেছিলেন।

নগর উন্নয়নের জন্যও অনেক কাজ করেছেন। প্রশাসনকে জনগণের দোরগোড়ায় নিয়ে গিয়েছেলেন। তিনি বলেন, এখন আমাদেরকে বুঝতে হবে জনগণ কী চায়। জনগণ পরিবর্তন চায়। শান্তি চায়। উন্নয়ন চায়। তাদের ভাগ্যের পরিবর্তন চায়। আমাদের দেশে এখনও সাড়ে পাঁচ কোটি মানুষের কর্মসংস্থান নেই। তারা এখনও আয়-রোজগারের পথ খুঁজে পায়নি। সেটা একমাত্র দিতে পারে জাতীয় পার্টি।

সর্বাধিক পঠিত

Comments

এই পেইজের আরও খবর

মোবাইল অ্যাপ ডাউনলোড করুন

nazrul